কুররাতু আইয়ুন pdf download by ড. শামসুল আরেফীন✅(New)️

কুররাতু আইয়ুন pdf download by ড. শামসুল আরেফীন✅(New)️

পাঠকপ্রিয় বন্ধুদের বহুদিনের চাহিদার ইবুক কুররাতু আইয়ুন pdf download by ড. শামসুল আরেফীন free Google Drive online reading ফরম্যাট নিয়ে আজকের এ আয়োজন। সবার ১ম সিলেকশন এর কথা মাথায় রেখে new এ বইটি bookishbd.com তে আণা হল,তাই আপডেট ভার্সনটি এখনই ডাউনলোড করুন। বইমেলার হাজারখানেক বই থেকে ঘাটাঘাটি করে জানতে পারবেন এটাই সেরা।

কুররাতু আইয়ুন pdf download by ড. শ ডাউনলোড ও রিভিউ ২০২২

সংক্ষেপে জেনে নিই-
Book & Wiiter:কুররাতু আইয়ুন pdf download by ড. শ
প্রকাশনী, Category typeগল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
File Formatpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link TypeGoogle Drive | Epub
সর্বশেষ প্রকাশ, মোট পৃষ্ঠা08-19 MB | 2022 – 2021

এ বইয়ের ভেতর কি আছে কি নেই, তা জানতে হলে শর্টকাট দেখে নিন আর সমালোচনা, পটভূমি/সারাংশটা জানুন আপনার প্রিয় কুররাতু আইয়ুন pdf download by ড. শামসুল আরেফীন বিদেশী অনুবাদ বইটির। নিঃসন্দেহে সংগ্রহে রাখার মত এ বইয়ের পরিচয় জানা অর্থাৎ বইটির ভূমিকা লিখেছেন লেখক বেস্টসেলার নিজেই, যেখানে লেখক যথার্থ লেখনশৈলী উপহার দিয়েছেন। একাডেমিক সিলেবাসের আবদ্ধতা থেকে বের হয়ে উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনীঘেরা ইত্যাদি বইপড়া সময়ের দাবি হয়ে দাড়িয়েছে।নতুন বছরে ২০২২ সালের সংস্করণে দারুণ কিছু সংযোজন ২০২১ ও ২০২০ সাল ্থেকে ভাল করেছে।

লাইফে অনেক বড় বড় বই পড়েছি, কিন্তু ২৭৫ পৃষ্ঠার এ ছোট বইটি আমাকে বেশ পরিতৃপ্ত দিয়েছে।বাংলাদেশ ও ভারতের(ইন্ডিয়াতে) সকল স্থানেই খুব শীগ্রই বইখানা পাওয়া যাবে বলে আশা করা যাচ্ছে। নিখুঁত উপস্থাপন শুরু থেকে শেষ পর্যন্ত পাঠককে একটা টেনশনের মধ্যে রাখতে পেরেছে ও কুররাতু আইয়ুন pdf download by ড. শামসুল আরেফীন বইওি (kindle) MOBI format ও epub ফরম্যাটে বাস্তব করে তুলেছে। ভালোবাসার এ বইটির সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনা যেন আপনার সুসময় ও দুঃসময়ের বন্ধু হতে পারে এ শুভ কামনা।

কুররাতু আইয়ুন pdf download by ড. শামসুল আরেফীন Link সমুহঃ

মগজে দারুণ উত্থান-পতন ঘটাবে এ আশা রেখে বইটি পড়া শুরু করে দিন।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *