বিসিএস এ আবেদন করার যোগ্যতা (প্রিলি + রিটেন + মৌখিক সিলেবাস, বইয়ের লিস্ট, ক্যাডারসমূহ)✅(New)️

বিসিএস এ আবেদন করার যোগ্যতা (প্রিলি + রিটেন + মৌখিক সিলেবাস, বইয়ের লিস্ট, ক্যাডারসমূহ)✅(New)️

বন্ধুরা, আজকে নিয়ে আসছি বিসিএস এ আবেদন করার যোগ্যতা (প্রিলি + রিটেন + মৌখিক সিলেবাস, বইয়ের লিস্ট, ক্যাডারসমূহ) latest version link Google Drive ফ্রিতেই পাচ্ছেন, যা free online reading এই বছরের বেস্টসেলার লিস্টে থাকা বই।সেরা কিছু new ব্যতিক্রমী কালেকশনে ভরপুর bookishbd.com থেকে আপনার পছন্দের তালিকায় থাকা বইটি ডাউনলোড করতে পারবেন। তো, বইমেলার নতুন এ বই নিয়ে দু-চারটা কথা বলি শোন।

বিসিএস এ আবেদন করার যোগ্যতা (প্রিলি + রিটেন + মৌখিক সিলেবাস, বইয়ের লিস্ট, ডাউনলোড ও রিভিউ ২০২২

সংক্ষেপে জেনে নিই-
Book & Wiiter:বিসিএস এ আবেদন করার যোগ্যতা (প্রিলি + রিটেন + মৌখিক সিলেবাস, বইয়ের লিস্ট,
প্রকাশনী, Category typeগল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
File Formatpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link TypeGoogle Drive | Epub
সর্বশেষ প্রকাশ, মোট পৃষ্ঠা08-19 MB | 2022 – 2021

স্বল্প মূল্য দিয়ে কিনে আনা রত্ন ন্যায় এই বিসিএস এ আবেদন করার যোগ্যতা (প্রিলি + রিটেন + মৌখিক সিলেবাস, বইয়ের লিস্ট, ক্যাডারসমূহ) বিদেশী অনুবাদ বইটির Review(রিভিউ), আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ, দাম পর্যালোচনা করতে বেশ ভালই লাগছে। নিঃসন্দেহে সংগ্রহে রাখার মত এ বইয়ের পরিচয় জানা অর্থাৎ বইটির ভূমিকা লিখেছেন লেখক বেস্টসেলার নিজেই, যেখানে লেখক যথার্থ লেখনশৈলী উপহার দিয়েছেন। একাডেমিক সিলেবাসের আবদ্ধতা থেকে বের হয়ে উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনীঘেরা ইত্যাদি বইপড়া সময়ের দাবি হয়ে দাড়িয়েছে।২০২২ সালের বইয়ের এই সংস্করণটি মোটামুটি ছোট, খুব দ্রুত পড়ে শেষ করা যায় যার কারণে কাহিনী নিয়ে আমি তেমন কিছু লিখলাম না।

মোট ১২৮ পৃষ্ঠা সংখ্যা নিয়ে সাজানো এ বইটি ইতোমধ্যে বেশ সাড়া ফেলেছে। বাংলাদেশ ও ভারতের(ইন্ডিয়াতে) সকল স্থানেই খুব শীগ্রই বইখানা পাওয়া যাবে বলে আশা করা যাচ্ছে। নিখুঁত উপস্থাপন শুরু থেকে শেষ পর্যন্ত পাঠককে একটা টেনশনের মধ্যে রাখতে পেরেছে ও বিসিএস এ আবেদন করার যোগ্যতা (প্রিলি + রিটেন + মৌখিক সিলেবাস, বইয়ের লিস্ট, ক্যাডারসমূহ) বইওি (kindle) MOBI format ও epub ফরম্যাটে বাস্তব করে তুলেছে। ভালোবাসার এ বইটির সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনা যেন আপনার সুসময় ও দুঃসময়ের বন্ধু হতে পারে এ শুভ কামনা।

বিসিএস এ আবেদন করার যোগ্যতা (প্রিলি + রিটেন + মৌখিক সিলেবাস, বইয়ের লিস্ট, ক্যাডারসমূহ) Link সমুহঃ

চমৎকার বইটি কেমন লেগেছে কমেন্টে জানাবেন কিন্তু।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *