১৭০+ টি মুক্তিযুদ্ধের উপন্যাস ও ইতিহাস বিষয়ক বই pdf download✅(New)️

১৭০+ টি মুক্তিযুদ্ধের উপন্যাস ও ইতিহাস বিষয়ক বই pdf download✅(New)️

পাঠকপ্রিয় বন্ধুদের বহুদিনের চাহিদার ইবুক ১৭০+ টি মুক্তিযুদ্ধের উপন্যাস ও ইতিহাস বিষয়ক বই pdf download free Google Drive online reading ফরম্যাট নিয়ে আজকের এ আয়োজন। সবার ১ম সিলেকশন এর কথা মাথায় রেখে new এ বইটি bookishbd.com তে আণা হল,তাই আপডেট ভার্সনটি এখনই ডাউনলোড করুন। তো, বইমেলার নতুন এ বই নিয়ে দু-চারটা কথা বলি শোন।

১৭০+ টি মুক্তিযুদ্ধের উপন্যাস ও ইতিহাস বিষয়ক বই ডাউনলোড ও রিভিউ ২০২২

নিএকনজত্রে বইটি সম্পর্কে জানুন-
Book & Wiiter:১৭০+ টি মুক্তিযুদ্ধের উপন্যাস ও ইতিহাস বিষয়ক বই
প্রকাশনী, Category typeগল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
File Formatpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link TypeGoogle Drive | Epub
সর্বশেষ প্রকাশ, মোট পৃষ্ঠা08-19 MB | 2022 – 2021

স্বল্প মূল্য দিয়ে কিনে আনা রত্ন ন্যায় এই ১৭০+ টি মুক্তিযুদ্ধের উপন্যাস ও ইতিহাস বিষয়ক বই pdf download বিদেশী অনুবাদ বইটির Review(রিভিউ), আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ, দাম পর্যালোচনা করতে বেশ ভালই লাগছে। নিঃসন্দেহে সংগ্রহে রাখার মত এ বইয়ের পরিচয় জানা অর্থাৎ বইটির ভূমিকা লিখেছেন লেখক বেস্টসেলার নিজেই, যেখানে লেখক যথার্থ লেখনশৈলী উপহার দিয়েছেন। একাডেমিক সিলেবাসের আবদ্ধতা থেকে বের হয়ে উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনীঘেরা ইত্যাদি বইপড়া সময়ের দাবি হয়ে দাড়িয়েছে।নতুন বছরে ২০২২ সালের সংস্করণে দারুণ কিছু সংযোজন ২০২১ ও ২০২০ সাল ্থেকে ভাল করেছে।

লাইফে অনেক বড় বড় বই পড়েছি, কিন্তু ২৭৫ পৃষ্ঠার এ ছোট বইটি আমাকে বেশ পরিতৃপ্ত দিয়েছে।বাংলাদেশ ও ভারতের(ইন্ডিয়াতে) সকল স্থানেই খুব শীগ্রই বইখানা পাওয়া যাবে বলে আশা করা যাচ্ছে। সামগ্রীরূপে যৌক্তিকতা বিচারে বেশ তাৎপর্যপূর্ণ এই বই আপনার জীবনে এক মিশ্র অনুভূতি এনে দেবে। তাই দেরি না করে bob epub, kindle, MOBI format সংগ্রহে রেখে দিন।ভালোবাসার এ বইটির সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনা যেন আপনার সুসময় ও দুঃসময়ের বন্ধু হতে পারে এ শুভ কামনা।

১৭০+ টি মুক্তিযুদ্ধের উপন্যাস ও ইতিহাস বিষয়ক বই pdf download Link সমুহঃ

চমৎকার বইটি কেমন লেগেছে কমেন্টে জানাবেন কিন্তু।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *