মিসির আলি UNSOLVED pdf download free✅(New)️

মিসির আলি UNSOLVED pdf download free✅(New)️

পাঠকপ্রিয় বন্ধুদের বহুদিনের চাহিদার ইবুক মিসির আলি UNSOLVED pdf download free free Google Drive online reading ফরম্যাট নিয়ে আজকের এ আয়োজন। ছয় নয় মিলে নানানরকম আয়োজন নিয়ে bookishbd.com এ বইয়ের new update version ডাউনলোড লিংক দিয়ে দিল। তো, বইমেলার নতুন এ বই নিয়ে দু-চারটা কথা বলি শোন।

মিসির আলি UNSOLVED pdf d ডাউনলোড ও রিভিউ ২০২২

সংক্ষেপে জেনে নিই-
Book & Wiiter:মিসির আলি UNSOLVED pdf d
প্রকাশনী, Category typeগল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
File Formatpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link TypeGoogle Drive | Epub
সর্বশেষ প্রকাশ, মোট পৃষ্ঠা08-19 MB | 2022 – 2021

এ বইয়ের ভেতর কি আছে কি নেই, তা জানতে হলে শর্টকাট দেখে নিন আর সমালোচনা, পটভূমি/সারাংশটা জানুন আপনার প্রিয় মিসির আলি UNSOLVED pdf download free বিদেশী অনুবাদ বইটির। বইটিতে অনেক শিক্ষণীয় ব্যাপার আছে যা আমাদের জীবন রাঙানোর জন্য হলেও সুপাঠ্য ও বন্ধু মহলে উপহার দেওয়ার মত সবথেকে বেশি প্রাসঙ্গিক বই হবে বলে মনে হয়। এ বইয়ের ভেতর উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী কি আছে কি নেই,যা দেখে অবাক হবেন নতুন বছরে ২০২২ সালের সংস্করণে দারুণ কিছু সংযোজন ২০২১ ও ২০২০ সাল ্থেকে ভাল করেছে।

বই পড়ে তৃপ্তি পেলে যত বড় হোক, ২০২৩ পৃষ্ঠা হলেও কোনো সমস্যা নাই। বাংলাদেশ ও ভারতের সকল স্থানেই এটি পাবেন। নিখুঁত উপস্থাপন শুরু থেকে শেষ পর্যন্ত পাঠককে একটা টেনশনের মধ্যে রাখতে পেরেছে ও মিসির আলি UNSOLVED pdf download free বইওি (kindle) MOBI format ও epub ফরম্যাটে বাস্তব করে তুলেছে। এ বইয়ের সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন পড়ে এর উপজীব্য, প্রকৃতি, চেতনা যেমন কিশোর পাঠকরা পাবে রোমাঞ্চকর অনুভূতি তেমনি অন্য পাঠকরা পাবেন কঠিন বাস্তবতার সন্ধান।

মিসির আলি UNSOLVED pdf download free Link সমুহঃ

মগজে দারুণ উত্থান-পতন ঘটাবে এ আশা রেখে বইটি পড়া শুরু করে দিন।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *