কম্পাস Pdf Download (স্মরণজিৎ চক্রবর্তী)

d কম্পাস Pdf Download স্মরণজিৎ চক্রবর্তী

কম্পাস স্মরণজিৎ চক্রবর্তী Pdf Download

বেলুন বাঁধা রয়েছে বাড়িটার নীল রঙের জানালায়, বেলুনটা অস্থিরভাবে নাচছে হাওয়ায়। আচমকা লিয়ামের কেমন যেন অস্বস্তি হল। উনি চট করে পিছনে ফিরলেন। লম্বা রাস্তাটার ওই প্রান্ত থেকে একটা গাঢ় নীল রঙের ভ্যান বাঁক নিয়ে এগিয়ে আসছে এই দিকে। লিয়াম এবার দ্রুত পা চালালেন একটু। আবার পিছনে তাকালেন। ভ্যানটা আসছে। কিন্তু খুব টিমে গতিতে, যেন তাড়া নেই কোনও। লিয়ামের অবাক লাগল।  উনি হাঁটার গতি আরও বাড়ালেন। কিন্তু ঠিক তখনই সামনের গলি থেকে বেরিয়ে এল একটি লোক। দোহারা চেহারা লোকটার। লম্বা। ছোট করে কাটা চুল।  আচমকা লোকটা সামনে এসে যাওয়ায় থমকে দাঁড়িয়ে পড়লেন লিয়াম। তাকালেন লোকটার দিকে। লোকটা হাসল। তারপর চোখের সানগ্রাসটা খুলে পালটা তাকাল লিয়ামের দিকে। আর সঙ্গে-সঙ্গে শিউরে উঠলেন লিয়াম।

খুব সাধারণ দেখতে লোকটার মুখটায় একটা অন্তূত বীভৎসতা আছে। দেখলেন, লোকটার একটা চোখ নেই! বাঁ দিকের অক্ষিকোটরটি শূন্য! অন্ধকার! আর এই অন্ধকারটুকুই নিরীহ মুখটাকে ভয়ংকর করে তুলেছে!  “হ্যালো প্রোফেসর?” লোকটি নরম গলায় বলল।  “হ্যালো,” লিয়ামও যথাসম্ভব শান্ত থাকার চেষ্টা করলেন।  “আপনাকে আমাদের সঙ্গে যেতে হবে।

আপনার গাড়ি এসে গিয়েছে”? লোকটা হাত দিয়ে নির্দেশ করল লিয়ামের পিছনের রাস্তার দিকে। লিয়াম দেখলেন, গাড়িটা এসে দাঁড়িয়েছে কাছে লোকটি ভদ্রগলায় বলল, “চলুন, প্রোফেসর। সামনে অনেক কাজ। আমাদের দেরি করা ঠিক হবে না, প্লিজ” লয়াম জানেন কথা না শুনে উপায় নেই ওর। আর এই আশঙ্কার কথা তো বন্ধুকে উনি বলেইছিলেন। লিয়াম পকেটে হাত ঢোকালেন।  “না, কোনও ফানি বিজনেস নয়,” নিমেষে লোকটার হাতে বেরিয়ে এল একটা গ্লক পিস্তল।

Compass by Smaranjit Chakraborty PDF Download :

or
or
or

Leave a Reply

Your email address will not be published.