আত্মার চুক্তিনামা Pdf Download

book আত্মার চুক্তিনামা তাহমিদ তাজওয়ার খান Pdf Download
বই – আত্মার চুক্তিনামা pdf
লেখক – তাহমিদ তাজওয়ার খান pdf
জনরা – হরর থ্রিলার
প্রকাশনী – সাইবার পাবলিকেশন
মুদ্রিত মূল্য – ২৫০/-
কাহিনী সংক্ষেপ:
গল্পের প্রধান চরিত্র সাদিক একদিন “আত্মার চুক্তিনামা” নামের অদ্ভুত একটি বই পায়। যেটার কেবলমাত্র ভূমিকা ছাড়া আর কিছুই পড়া তার পক্ষে সম্ভব হয়না – কারণ কোনো এক

রহস্যময় কারণে বইয়ের পাতাগুলো একটার সাথে আরেকটা শক্তভাবে লেগে থাকে যা সে খুলতে পারেনা।

বইয়ের ভূমিকাতে কিছু শর্ত লেখা থাকে, আর সেই শর্তগুলো পূরণ করলে কেবল তখনই বইটা সে পড়তে পারবে। পরবর্তীতে সাদিক ইবলিশ শয়তানের সাথে একটা চুক্তি করে সেই বই খুলতে সক্ষম হয়। এরপর তার জীবনে দেখা দিতে থাকে একের পর এক অদ্ভুত সব ভৌতিক ঘটনা৷ সে তার এক বন্ধুকে নিয়ে ডুবে যায় অন্ধকার জগতে।
কী ছিল সেই রহস্যময় বইয়ে, আর সেই বইয়ের জন্য শেষপর্যন্ত তাদের পরিণতি কী হয় – তা জানতে হলে পড়তে হবে #আত্মার_চুক্তিনামা।
পাঠ প্রতিক্রিয়া :
বইয়ের নামটিতেই একটা রহস্য রয়েছে যা আমাকে বইটি পড়ার জন্য কৌতূহলী করে তোলে। লেখক খুব সুন্দরভাবে বাস্তবতার আলোকে অনেকটা সত্যতার ভিত্তিতে গল্পটি চমৎকারভাবে উপস্থাপন করেছেন। সবচেয়ে ভালো দিক তিনি গল্পের শেষ পর্যন্ত টুইস্ট ধরে রাখার চেষ্টা করেছেন যা পাঠকের আগ্রহ ধরে রাখার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।
যেসব পাঠক থ্রিলার পড়তে ভালোবাসেন কিন্তু ধৈর্য কম তাদের জন্য এটি অনেক ভালো একটি বই হতে পারে কারণ লেখক অতিরিক্ত বর্ণনা না দিয়ে গল্পে ফোকাস করেছেন বেশি।
সব মিলিয়ে অসাধারণ একটি বই আত্মার চুক্তিনামা.
নেগেটিভ প্রতিক্রিয়া : যেহেতু অনেক বই পড়া হয় সেই হিসেবে এই বইয়ে তুলনামূলকভাবে ভাষাগত কিছু সমস্যা চোখে পড়েছে – তবে সেটার পরিমাণ খুব বেশি না। লেখকের এটি প্রথম বই, আশা করি পরবর্তী বইগুলোতে লেখার মান আরও ভালো হবে ।

Leave a Reply

Your email address will not be published.