এক জেনারেলের নীরব সাক্ষ্যঃ স্বাধীনতার প্রথম দশক pdf download✅(New)️

এক জেনারেলের নীরব সাক্ষ্যঃ স্বাধীনতার প্রথম দশক pdf download✅(New)️

বন্ধুরা, আজকে নিয়ে আসছি এক জেনারেলের নীরব সাক্ষ্যঃ স্বাধীনতার প্রথম দশক pdf download latest version link Google Drive ফ্রিতেই পাচ্ছেন, যা free online reading এই বছরের বেস্টসেলার লিস্টে থাকা বই। new সব বই এর দারুণ সমাহারে সজ্জিত bookishbd.com যেখানে update version কালেকশন খুজে নিন।একটুখানি চাইতেই বইমেলার অতশত বাজে বইয়ের মধ্য থেকেও দারুণ সংগ্রহ এ বইতে কি আছে জানবে পোস্টটি পড়ে।

এক জেনারেলের নীরব সাক্ষ্যঃ স্বাধীনতার প্রথম দশক ডাউনলোড ও রিভিউ ২০২২

সংক্ষেপে জেনে নিই-
Book & Wiiter:এক জেনারেলের নীরব সাক্ষ্যঃ স্বাধীনতার প্রথম দশক
প্রকাশনী, Category typeগল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
File Formatpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link TypeGoogle Drive | Epub
সর্বশেষ প্রকাশ, মোট পৃষ্ঠা08-19 MB | 2022 – 2021

আমার খুব প্রিয় একজন বেস্টসেলার লেখক, সুযোগ হলে উনার এই অনবদ্যএক জেনারেলের নীরব সাক্ষ্যঃ স্বাধীনতার প্রথম দশক pdf download বিদেশী অনুবাদ বইটির Review(রিভিউ), আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ পড়ে জানাবেন। বইটিতে অনেক শিক্ষণীয় ব্যাপার আছে যা আমাদের জীবন রাঙানোর জন্য হলেও সুপাঠ্য ও বন্ধু মহলে উপহার দেওয়ার মত সবথেকে বেশি প্রাসঙ্গিক বই হবে বলে মনে হয়। মানুষের জীবনটাই একটা উপন্যাস, যেখানে থাকে উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী সবকিছু। সর্বশেষ ২০২১ সাল প্রকাশকালের এ বইটি কাহিনীর শেষ লাইন পড়ে যদি এর উপজীব্য, প্রকৃতি, চেতনা বুঝতে পারেন তাহলে তো সোনায় সোহাগা যা ২০২১ ও ২০২০ সাল থেকেও ভাল করেছে।

মোট ১২৮ পৃষ্ঠা সংখ্যা নিয়ে সাজানো এ বইটি ইতোমধ্যে বেশ সাড়া ফেলেছে। বাংলাদেশ ও ভারতের(ইন্ডিয়াতে) সকল স্থানেই খুব শীগ্রই বইখানা পাওয়া যাবে বলে আশা করা যাচ্ছে। তাৎপর্যপূর্ণ, যুক্তিক এবং লজিক্যাল বিখ্যাত এক জেনারেলের নীরব সাক্ষ্যঃ স্বাধীনতার প্রথম দশক pdf downloadবেস্টসেলার এ বইটি দূরদর্শিতা লেখার ঘটনা পাঠক মনে ব্যাপকভাবে নাড়া দিয়েছে যেখানে epub,kindle ভার্সন রয়েছে। এ বইয়ের সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন পড়ে এর উপজীব্য, প্রকৃতি, চেতনা যেমন কিশোর পাঠকরা পাবে রোমাঞ্চকর অনুভূতি তেমনি অন্য পাঠকরা পাবেন কঠিন বাস্তবতার সন্ধান।

এক জেনারেলের নীরব সাক্ষ্যঃ স্বাধীনতার প্রথম দশক pdf download Link সমুহঃ

মগজে দারুণ উত্থান-পতন ঘটাবে এ আশা রেখে বইটি পড়া শুরু করে দিন।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *