শহীদুল জহির গল্পসমগ্র Pdf download (Full)

v শহীদুল জহির নির্বাচিত গল্প pdf

বন্ধুরা, আজকে নিয়ে আসছি শহীদুল জহির ছোট গল্প Pdf free Download latest version link Google Drive । এছাড়াও, সব সময়ের মত বই পড়ুয়া বন্ধুদের অনুরোধ ক্রমে bookishbd.com online reading সহ শহীদুল জহির গল্পসমগ্র পিডিএফ ডাউনলোড লিংক আপডেট করার সর্বোচ্চ চেষ্টা করেছি।

লেখক বাংলাদেশী এর শহীদুল জহির গল্পসমগ্র বইয়ের বিবরণঃ

বই শহীদুল জহির নির্বাচিত গল্প pdf
লেখক(Author) Shahidul Zahir Books pdf
প্রকাশনী(Publisher)   ধরণ(type)  সাহিত্যানুশীলন
ফাইল ফরম্যাট (file format):  epub bangla, MOBI, kindle bangla , Bangla Pdf free Download(ফ্রি পিডিএফ ডাউনলোড)
সর্বশেষ প্রকাশ (Last Published Date)  5th Edition Print, 2021 সাল
মোট পৃষ্ঠা (Pages) 343 পেজ
অঞ্চল  ভাষা (Content Region & Language) বাংলাদেশ
ফাইল সাইজ: 212 মেগাবাইট

শহীদুল জহির গল্পসমগ্র বাংলাদেশী Pdf Book Review(বই রিভিউ ও পর্যালোচনা):

স্বল্প মূল্য দিয়ে কিনে আনা রত্ন লেখক বাংলাদেশী এর শহীদুল জহির গল্পসমগ্র বইয়ের রিভিউ ও পর্যালোচনা করতে বেশ ভালই লাগছে, যেখানে বইটির প্রকাশনীর প্রিন্ট কোয়ালিটি ও প্রচ্ছদ ভালই ছিল।

নিঃসন্দেহে সংগ্রহে রাখার মত এ বইয়ের পরিচয় জানা অর্থাৎ বইটির ভূমিকা লিখেছেন লেখক বাংলাদেশী নিজেই, যেখানে লেখক যথার্থ লেখনশৈলী উপহার দিয়েছেন।

শহীদুল জহির গল্পসমগ্র বইটিতে অনেক শিক্ষণীয় ব্যাপার আছে যা আমাদের জীবন রাঙানোর জন্য হলেও সুপাঠ্য ও বন্ধু মহলে উপহার দেওয়ার মত সবথেকে বেশি প্রাসঙ্গিক বই হবে বলে মনে হয়। আমার খুব প্রিয় একজন লেখক বাংলাদেশী, সুযোগ হলে উনার এই অনবদ্য বইটি পড়বেন। এই বই থেকে যেমন কিশোর পাঠকরা পাবে রোমাঞ্চকর অনুভূতি তেমনি অন্য পাঠকরা পাবেন কঠিন বাস্তবতার সন্ধান। লেখক বাংলাদেশী এর দূরদর্শিতা লেখার ঘটনা পাঠক মনে ব্যাপকভাবে নাড়া দিয়েছে এবং তাঁর নিখুঁত উপস্থাপন শুরু থেকে শেষ পর্যন্ত পাঠককে একটা টেনশনের মধ্যে রাখতে পেরেছে ও শহীদুল জহির গল্পসমগ্র বইটিকে বাস্তব করে তুলেছে।

ভালোবাসার এ শহীদুল জহির গল্পসমগ্র বইটি যেন আপনার সুসময় ও দুঃসময়ের বন্ধু হতে পারে এ শুভ কামনা।

শহীদুল জহির গল্পসমগ্র বইয়ের এই সংস্করণটি মোটামুটি ছোট, খুব দ্রুত পড়ে শেষ করা যায় যার কারণে কাহিনী নিয়ে আমি তেমন কিছু লিখলাম না। লেখক বাংলাদেশী এর এই বই পড়ে এবং আমার বন্ধু-বান্ধবদের সাথে আলোচনা করে আমার যে ধারনা হলো তা থেকে সংক্ষিপ্ত আকারে লিখলাম। শহীদুল জহির গল্পসমগ্র বই টা না পড়লে এই কঠিন সত্যের সম্মুখীন হওয়া কিংবা রোমাঞ্চকর সেই অনুভূতি পাওয়া সম্ভব নয়।

 

শহীদুল জহির গল্পসমগ্র পিডিএফ ডাউনলোড by বাংলাদেশী লিংক(link or homepage):

Download

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *