বেগ বাস্টার্ড সিরিজ পিডিএফ ডাউনলোড

Beg Bastard Series Pdf – বেগ বাস্টার্ড সিরিজ (pdf book) পিডিএফ ডাউনলোড

“বাস্টার্ড!”
বাজে একটা শব্দ। নোংরা গালাগাল দেয়ার ক্ষেত্রেই মানুষ এই শব্দটি ব্যাবহার করে থাকে। কিন্তু যদি কোনো মানুষের ডাকনামই হয় বাস্টার্ড তাহলে বিষয়টা কিভাবে নিবেন?
সেই লোকটার সম্পর্কে কেমন ধারণা পোষণ করবেন আপনি? নিশ্চয়ই ধরে নিবেন যে লোকটা মোটেও সুবিধার নয়।
হ্যা, লোকটা আসলেই সুবিধার নয়। সে একজন পেশাদার খুনি। মোটা অঙ্কের টাকার বিনিময়ে মানুষকে পরপারের টিকিট ধরিয়ে দেয়াটাই তার কাজ। এবারেও তেমনই একটা কাজ এসেছে তার হাতে। তবে এই বারের চুক্তিতে আছে একটু ভিন্নতা। এবারে তাকে শুধু খুন

নয়,গণহারে খুন করতে হবে। বিনিময়ে সে পাবে প্রায় দশ গুন বেশি টাকা। কাজটা মোটেও সহজ নয়। তবে নিজের প্রতি আত্নবিশ্বাস থাকায় কাজটা নিলো বাস্টার্ড। কিন্তু সে কী জানতো এই একটা কাজই তাকে নিয়ে যাবে মৃত্যুর দোরগোড়ায়?

এদিকে ঢাকা শহরের বুকে একই দিনে ভিন্ন ভিন্ন জায়গায় খুন হলো তিনজন লোক। তবে আশ্চর্য জনক ভাবে তিনটি হত্যাকান্ডেই একটি ব্যাপারে মিল রয়েছে। ক্রাইম স্পটে গুলি চললেও খুনির আগ্নেয়াস্ত্রের আওয়াজ কেউ শুনেনি। নিশ্চিত ভাবেই এটা একই খুনির কাজ। আর সেই হত্যাকান্ডের তদন্তের দ্বায়িত্ব পেলো হেমিসাইড ডিপার্টমেন্টের সিনিয়র ইনভেস্টিগেটর জেফরি বেগ। আর তদন্তে নেমেই সে পেয়ে গেলো এক চাঞ্চল্যকর তথ্য। তবে সে জানে না তার জন্যে অপেক্ষা করছে আরো রোমাঞ্চকর কিছু।
উপন্যাসের পুরোটা সময় জুড়েই চলছিলো চোর-পুলিশের ইঁদুর-বিড়াল দৌড়। যেটা আমার কাছে খুবই ভালো লেগেছে। সত্যি বলতে এরকম থ্রিলারই আমরা সব সময় খুজে থাকি। তবে পুরোটা কাহিনি জুড়ে পাঠকের মনে একটা প্রশ্ন থেকে যাবে যেটার উত্তর লেখক দিয়েছেন কাহিনির একেবারে শেষে।
এতক্ষণে নিশ্চয়ই অনেকেই বুঝতে পেরেছেন আমি কোন বইটির কথা বলছি?
হ্যা,বলছি মোহাম্মদ নাজিম উদ্দিনের বেগ-বাস্টার্ড সিরিজের দ্বিতীয় বই “কন্ট্রাক্ট” এর কথা। আমি আর কথা বাড়াবো না। কারন বেশি কথা বলা এমনিতেও ঠিক না। শুধু বলবো যদি বাংলা ভাষায় লেখা মানসম্মত কোনো মৌলিক থ্রিলারের স্বাদ নিতে চান। তবে দেরি না করে পরে ফেলুন মোহাম্মদ নাজিম উদ্দিনের “কন্ট্রাক্ট” বইটি।
বইটিতে বেশকিছু ১৮+ কথাবার্তা আছে তাই সাবধান!
ধন্যবাদ।
Download google drive link-

Leave a Reply

Your email address will not be published.