ইসলামি আকিদা Pdf Download (আব্দুল্লাহ জাহাঙ্গীর)

b ইসলামি আকিদা Pdf Download আব্দুল্লাহ জাহাঙ্গীর

মানবীয় বানানো ভ্রান্ত বিশ্বাস এবং দর্শনের ছায়া দূর করে সম্পূর্ণ রাব্বে কারীমের প্রতি বিশ্বাস স্থাপন এবং এই সম্পর্কে জ্ঞান আহরণ করার অনবদ্য বই. Book: ইসলামি আকিদা আব্দুল্লাহ জাহাঙ্গীর Pdf Download.

বাংলাদেশের অধিকাংশ মানুষ আকিদা সম্পর্কে কম জানে। অনেক সময় মানুষের ইমান চলে যায় সে টেরও পায় না। বইটি পড়লে মানুষ ইমান ষম্পর্কে সচেতন হবে বলে আমার বিশ্বাস।
বইইসলামী আকীদা
লেখক
ধরণ

islami akhida pdf book – pdf link

ঈমান হল ইসলামের মূল ভিত্তি এবং সহিহ আকিদা তা হলো ইসলামের মূল।এটি ভুল থাকলে ইসলামে প্রবেশ করা সম্ভব না। যুগে যুগে বহু ভ্রান্ত আকিদা সম্বলিত সম্প্রদায় যেমন মুতাজিলা কাদিয়ানি ইত্যাদি দল গড়ে উঠেছে। তাদের আকিদা ভ্রান্ত হওয়ার কারণে তারা ইসলাম থেকে বের হয়ে গিয়েছে । এই সমস্যা সমাধানে বৈঠক একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। বইটিকে আমি একটি মাস্টারপিস বলব এবং এটি সকলেরই পড়া উচিত।মহান রব লেখক কে জান্নাতবাসী করুন । অনেক চমৎকার একটি বই।

সালাত ও সালাম নবী (সা) ,তার পরিবার পরিজন ও সাহাবীগণের ওপর।
ইসলামী আকীদা সম্পর্কে জানার জন্য স্যারের এই বইটি অত্যন্ত দলিলভিত্তিক।আর দলিল দেয়া হয়েছে কুরআন ও সুন্নাহ্-র।আশা করি, আমাদের সকলের জন্য এই বইটি অত্যন্ত উপকারী হবে, ইং শা আল্লাহ্ ।

অক্সিজেনের মত জরুরি একটা বই।আমরা অনেকেই অনেক দ্বীনী ইলম অর্জন করি কিন্তু আকীদা ব্যাপারে ধোঁয়াশা থেকেই যায়। যার ফলে নানান বিভ্রান্তিতে পতিত হই আমরা এমতাবস্থায় আকীদা বিশুদ্ধ করা অতীব জরুরী। বইটিতে আরকানুল ঈমানের বিষয়াদি সুন্দর করে উপস্থাপন করা হয়েছে। তাওহীদ রিসালাত ইত্যাদি বিষয়ে রেফারেন্সসহ আলোচনা করা হয়েছে। বিভ্রান্তির কারণ এবং বিভ্রান্ত ফেরকাদের ব্যাপারেও আলোচনা হয়েছে। আল্লাহ্ এই বইটি কবুল করুন এবং আব্দুল্লাহ জাহাঙ্গীর (রহিমাহুল্লাহ) কে জান্নাতে নসিব করুন। আমাদের সবাইকেও আল্লাহ্ জান্নাত দান করুন। (আমীন !)

বাংলা ভাষায় এমন ভাবে আকীদা এর বিষয়ে আলোচনা হয়েছে বলে আমার জানা নাই। যদি কেউ আকিদাগত ত্রুটিতে ভুগেন তাহলে নির্দিধায় এই “ইসলামী আকীদা” গ্রন্থ টি পড়ুন। ইন শা-আল্লাহ কামিয়াবি হবে। আল্লাহ সুবহানাহু ওয়া-তায়ালা লেখক কে উত্তন বিনিময় দান করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *