অভিযাত্রী atm বই Pdf Download – Ovijatri atm Bangla Book Pdf

অভিযাত্রী ATM একটানা মুখস্থ pdf

হ্যালো বন্ধুরা, আজকে আমরা রিভিউ করতে যাচ্ছি আবু বকর সিদ্দিক এর লেখা অভিযাত্রী atm একটানা মুখস্থ বইটি নিয়ে।

বইঃ অভিযাত্রী ATM একটানা মুখস্থ pdf

লেখকঃ মোঃ আবু বকর সিদ্দিক

মোট পাতাঃ ৯২ পৃষ্টা

প্রকাশনীঃ আইকন প্লাস পাবলিকেশন

উপযোগিতাঃ  ভর্তি পরীক্ষা প্রস্তুতি

ফাইল সাইজঃ ৮ মেগা বাইট

ফাইল টাইপঃ  পিডিএফ

ডাউনলোড টাইপঃ ফ্রি

অভিযাত্রী ATM একটানা মুখস্থ পিডিএফ বই রিভিউ:

অভিযাত্রী ATM একটানা মুখস্থ বইটা বাজারের সেরা একটা বাংলা বই। বইয়ের বিষয়বস্তু বাগধারা, এক কথায় প্রকাশ, সমার্থক শব্দ, বিপরীতার্থক শব্দ, বঙ্গানুবাদ, পারিভাষিক শব্দ সহ বাংলা গ্রামারের সকল বিষয় রয়েছে। মূলত বিসিএস, ব্যাংক, বীমা সহ সকল প্রকার চাকরির পরীক্ষার উপযোগী একটা বাংলা বই এইটা। বইয়ের লেখক আবু বক্কর সিদ্দিকী অত্যন্ত যত্নের সাথে বইটা সাজিয়েছেন।বইটির ভাষা অতন্ত প্রাঞ্জল ও সহজবোধ্য। নিচের লিংক থেকে ডাউনলোড করে নিয়ে এখনি পড়া শুরু করুন।

যে কোন প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য বাংলার একটি অসাধারণ বই  অভিযাত্রী ATM। বইটা থেকে হুবহু প্রশ্ন কমন আসে। বাংলা ব্যাকরণে যারা দুর্বল তাদের জন্য খুব উপকারী একটা বই। বর্ণনামূলক প্রশ্নের চেয়ে লেখক বেশি বেশি অনুশীলন সংযোজন করেছেন এটিএম এ। যাতে করে দুর্বলরা ভাল মত প্র্যাকটিস করতে পারে।

বইটির সবচেয়ে বড় বৈশিষ্ট্য হচ্ছে প্রতিটি পাতায় প্রতিটি টুপিকের মধ্যে ছবি যুক্ত করা আছে। এক্ষেত্রে সুবিধা হচ্ছে ছবি যুক্ত থাকার কারণে পড়ায় একটা অন্যরকম আকর্ষণ সৃষ্টি হয় এবং খুব সহজে পড়া আয়ত্ত করা যায়। যার ফলে পড়া মনে রাখা সহজ হয়। বইটির বাগধারা অংশের চিত্রগুলো আমার কাছে খুব ভাল লেগেছে।

সব মিলিয়ে এই বইটা হতে পারে আপনার জন্য বেষ্ট চয়েস। যে কোন পরীক্ষার প্রস্তুতির জন্য এরকম অনন্যসাধারণ বই অদ্বিতীয়।

Leave a Reply

Your email address will not be published.